সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটে ডিবির অভিযানে ১৬ লাখ টাকার ভারতীয় চিনি উদ্ধার

সিলেটে ডিবির অভিযানে ১৬ লাখ টাকার ভারতীয় চিনি উদ্ধার

এ এ রানা;;
সিলেট মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অভিযানে ২৭৮ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১৬ লাখ ১ হাজার ২৮০ টাকা। অভিযানে একটি কার্গো ট্রাক জব্দ করা হয়।

আজ শনিবার (২৩ মার্চ) ভোরে সিলেট তামাবিল বাইপাস রাস্তায় মুরাদপুর এলাকায় চিনির বস্তাগুলো উদ্ধার করা হয়। এসময় গ্রেফতার হয়েছেন দুজন।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার মান্দা উপজেলার কেশবপুর গ্রামের নুর ইসলামের ছেলে সোহেল রানা (২৯) ও একই উপজেলার যশরাই গ্রামের নজরুল ইসলামের ছেলে মো: নাজমুল হোসেন (২৫)।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, মহানগর গোয়েন্দা বিভাগ গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে নগরীর শাহপরাণ (রহ:) থানাধীন সিলেট-তামাবিল বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় চিনির বস্তাসহ দুজনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet